1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ফটিকছড়ি কোভিট-১৯ হাসপাতাল নির্মাণে বড় ছিলোনিয়া 'করোনা ফান্ড' হতে ৪৬৭০০ টাকার সরঞ্জাম উপহার - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

ফটিকছড়ি কোভিট-১৯ হাসপাতাল নির্মাণে বড় ছিলোনিয়া ‘করোনা ফান্ড’ হতে ৪৬৭০০ টাকার সরঞ্জাম উপহার

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৮২ বার

বেলাল আহমদ রেজা:সম্প্রতি কোভিট-১৯ করোনা বাইরাস বিশ্বব্যাপি ছড়িয়ে ছিটিয়ে পড়েছে, চারপাশে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল, দেশে দেখাদিচ্ছে চিকিৎসা খাতে বড় সংকট, ঠিক এই মুহুর্তে ফটিকছড়ি ২০ শয্যা হাসপাতাল কে কোভিট-১৯ বিশেষায়িত হাসপাতাল করার ঘোষণা দেন, ফটিকছড়ি সংসদ সৈয়্যদ নজিবুল বশর মাইজভাণ্ডারী ও ফটিকছড়ি উপজেলা প্রশাসন, তাদের এই আহব্বানে ইতি মধ্যে এগিয়ে আসছেন, ফটিকছড়ি বিভিন্ন রাজনৈতিক অরাজনৈতিক সমাজিক সংগঠন শিক্ষক শিক্ষার্থী রেমিট্যেন্স যোদ্ধা ও ছোট শিশুরা। তার ধারাবাহিকতায় সুন্দরপুর ইউনিয়ন বড় ছিলোনিয়া তরুন দের গড়া ‘করোনা ফান্ড’ থেকে এই হাসপাতাল এর জন্য ৪৬৭০০ টাকার সরঞ্জাম নিয়ে এগিয়ে এল এই তরুণরা।

গত ১লা জুলাই (বুধবার) সুন্দরপুর ইউনিয়ন বড় ছিলোনিয়া ৫ নং ওয়ার্ড দেশ ও প্রবাসের একঝাঁক তরুণ নিয়ে গড়া (করোনা ফান্ড) থেকে ফটিকছড়ি ২০ শয্যা হাসপাতালকে কোভিট-১৯ বিশেষায়িত হাসপাতালের জন্য, ৪৬৭০০ টাকার সরঞ্জাম, ১টি মেডিসিন ট্রলি, ১টি পেশেন্ট ট্রলি ৩টি সিবিজি মেশিন, ১টি ইনফারের্ড থার্মোমিটার, ৩০০পিস সিবিজি স্ট্রিপ, ৩০টি বেড সাইড টুল। ফটিকছড়ি পৌরসভা মেয়র, মো: ইসমাইল হোসেন, ইফতেকার হোসেন লাভলো, এলাকার যুবক দের উপস্থিতিতে, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার, মো: সায়েদুল আরেফিন বরাবর উক্ত সরঞ্জাম হস্তান্তর করেন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431