1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ফটিকছড়ির মেয়ে অভিনেত্রী পূর্ণিমার জন্মদিন আজ - দৈনিক ফটিকছড়ি
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১২:৩১ পূর্বাহ্ন

ফটিকছড়ির মেয়ে অভিনেত্রী পূর্ণিমার জন্মদিন আজ

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৭২০ বার

চলচিত্র জগৎঃ কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবিতে সেরা অভিনয়কারী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন কারি পূর্ণিমার জন্মদিন আজ।

আজ শনিবার, (১১ জুলাই) এই নায়িকার জন্মদিন

১৯৮১ সালে আজকে এই দিনে ফটিকছড়ি নানুপুরে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক ফটিকছড়ির পক্ষ থেকে বাংলা ছবির সফল ও জনপ্রিয় এই অভিনেত্রীর জন্য রইল জন্মদিনের শুভেচ্ছা।

তার পারিবারিক নাম দিলারা হানিফ পূর্ণিমা। চট্টগ্রামেই কেটেছে তার শৈশব ও প্রাথমিক শিক্ষা জীবন। অভিনয়ের প্রতি আগ্রহ থেকেই চলচ্চিত্রে নাম লেখান। এরপর প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও করেছেন চমৎকার কিছু কাজ।

জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৮ সালে ‘এ জীবন তোমার আমরা’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে পূর্ণিমার পথ চলা শুরু। তার বেশিরভাগ সিনেমায় নায়ক ছিলেন রিয়াজ।
প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন এই নায়িকা।
এরপর রিয়াজের সাথে জুটি বেধে একে একে অনেক সিনেমায় অভিনয় করেন জনপ্রিয় এই নায়িকা। ‘এ জীবন তোমরা আমার, নিশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, মনের মাজে তুমি, এক আকাশ ছোঁয়া ভালোবাসা, হৃদয়ের কথা, শশুর জামাই, ‘শাস্তি, খবরদার, ইত্যাদি ছবির মাধ্যমে জনপ্রিয়তা পান রিয়াজ-পূর্ণিমা জুটি।
রিয়াজ জুটি ছাড়াও রুবেল, আমিন খান, ফেরদৌস, মান্নাসহ অনেক নায়কের সাথে অভিনয় করে দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন ফটিকছড়ি এই মেয়ে।

প্রায় দুই যুগের অভিনয় জীবনে অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এছাড়া ছোট পর্দায় অভিনয় করে দিয়েছেন চমৎকার কিছু।
পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা পূর্ণিমা। ২০১৪ সালে এক কন্যাসন্তান জন্ম দেন পূর্ণিমা। মেয়ের নাম রেখেছেন তিনি আরশিয়া উমাইজা।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431