1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
সাবেক ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরীকে ডাঃ সাবরিনা বানিয়ে অপপ্রচার ,থানায় জিডি - দৈনিক ফটিকছড়ি
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
হীরার সন্ধানে ওরা চারজন-আদনান হোসাইন ফটিকছড়ি ভূজপুর ইউনিয়নে ২০ পরিবার কে সেলাই মেশিন দিলো বাংলাদেশ এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ফটিকছড়ি গ্রাম পুলিশদের মাঝে ইউনিফর্ম বিতরণ আজ থেকে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু ফটিকছড়ি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত যে মিনার অন্ধকার পথকে আলোর বিচ্ছুরণ ছড়িয়ে আলোকিত করে হীরার সন্ধানে ওরা চারজন -আদনান হোসাইন সব হারিয়ে নি:স্ব ফটিকছড়ির ১৮ প্রবাসী ব্যবসায়ী শেখ কামালের জন্মদিনে ফটিকছড়ি উপজেলা প্রশাসন এর বৃক্ষরোপণ

সাবেক ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরীকে ডাঃ সাবরিনা বানিয়ে অপপ্রচার ,থানায় জিডি

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫২৩ বার

ইউছুপ আরফাত: করোনার নমুনা পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে রোববার গ্রেফতার হন জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী৷
এদিকে করোনার ঝাল সনদ দেওয়ার অপরাধে আটক হওয়া ডাঃ সাবরিনার সাথে মিল করে সামাজিক গনমাধ্যম ফেসবুকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবরিনা চৌধুরীর ছবি ব্যবহার করে গুজব ও অপপ্রচার চালায় একটি মহল।

গত ১২জুলাই সাবরিনা চৌধুরী নজরে আসলে তিনি নিজ ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন। তিনি বলেন আমার আইডি থেকে কখনো কাউকে অপমান করে পোষ্ট করিনি। তবে আজকে করতে বাধ্য হলাম।বিএনপি, ছাত্রদল, যুবদল, জামাত-শিবির এর বিভিন্ন ব্যক্তির আইডি, পেজ গ্রুপ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আমার তোলা ছবিটি দিয়ে আমাকে ডাক্তার সাবরিনা আরিফ চৌধুরী বলে পোষ্ট করা হচ্ছে। গাঁজাখোরের মত মানুষ না চিনে একজনকে আরেক একজন বানায় দেয়। এমনে এমনে মানুষ তাদের এতো troll করেনা। নীচে তাদের আইডি গুলো দেওয়া হলো।
আর কি পোষ্ট করেছে সব স্ক্রিনশট আমার কাছে রাখা আছে।
ডিজিটাল নিরাপত্তা আইন অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ করেছে আসামীরা। তাদের গ্রেফতারের আবেদন জানাচ্ছি।
এমন গুজবের বিরুদ্ধে সোচ্চার হয়ে তীব্র প্রতিবাদের সাথে চকবাজার থানায় একটি সাধারন ডায়েরী করেছেন ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরী।

রবিবার (১৩জুলাই) নগরীর চকবাজার থানায় তিনি একটি সাধারন ডায়েরী করেছেন বলে জানা যায়।

এতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবরিনা চৌধুরী বলেন, করোনার নমুনা পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাকে পুঁজি করে একটি স্বার্থান্বেষী মহল আমার ও আমার পরিবারের সুণাম ক্ষুন্ন করতে সামাজিক গণমাধ্যম ফেসবুকে আমার ছবি ব্যবহার করে গুজব ও অপপ্রচার চালাচ্ছে। তাই কে বা কারা এমন কুরুচিপূর্ণ কর্মকাণ্ড আমার ছবি ব্যবহারে করে অপ্রপচার চালিয়েছে তাদের আইনের আওতায় আনার জন্য আমি আজ চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করেছি।

এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবরিনা চৌধুরীর ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যমে ডা. সাবরিনা আরিফ বলে প্রচার করেছেন বিএনপি’র বিভিন্ন গ্রুপ।

পরিশেষে তিনি সকলকে অপপ্রচার থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য যে, সাবরিনা চৌধুরী ফটিকছড়ি সাবেক এমপি মজহারুল হক শাহ চৌধুরীর মেয়ে এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431