1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত আরো এক আসামী গ্রেফতার - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১০:২৭ অপরাহ্ন

রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত আরো এক আসামী গ্রেফতার

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৩১৩ বার

মোহাম্মদ জিপন উদ্দিন: ফটিকছড়ি নানুপুর ইউনিয়ন সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেদ কামাল হত্যাকান্ডের ঘটনায় জড়িত মনিরুল আজম খোকন নামের আরো একজনকে গ্রেফতার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। ঘটনায় সম্পৃক্ত আসামী ফটিকছড়ি থানাধীন নিশ্চিতাপুর গ্রামের অধিবাসী। আসামী খোকন হত্যা মামলায় বিজ্ঞ আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

গতকাল মঙ্গলবার (১৪ই জুলাই) এসআই সঞ্জয় কুমার ঘোষ ও এসআই এইচ এম দেলোয়ার হোসেনের নেতৃত্বে নানুপুর বাজারে রাশেদ কামাল হত্যা মামলার ঘটনায় সম্পৃক্ত আসামী মোঃ মনিরুল আজম খোকন কে গ্রেফতার করে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে খোকন ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং হত্যা মামলার ঘটনায় ব্যবহৃত ০১টি আগ্নেয়াস্ত্র (এলজি) ও ০৪ টি কার্তুজ তার হেফাজতে আছে মর্মে স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে তার বসতবাড়ির সামনের দিকের দেয়াল সংলগ্ন বালুর নীচ থেকে তার বড় ভাই সহ অন্যান্য প্রতিবেশীদের সামনে তার দেয়া তথ্যমতে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ জব্দ করা হয়। এ সংক্রান্তে তার বিরুদ্ধে ফটিকছড়ি থানায় অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। আসামী খোকন হত্যা মামলায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

এ নিয়ে রাশেদ কামাল হত্যা মামলায় ০৬ জন আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করলো।

উল্লেখ্য, গত ১১ জুন রাত আনুমানিক সাড়ে আট’টার দিকে নানুপুর বাজারে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে রাসেদ কামাল’কে হত্যা করা হয়েছে। ঘটনার পরদিন রাসেদ কামালের মা জাহানার বেগম বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা রুজু করেন। মামলায় সাবেক উত্তরজেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মুহাম্মদ বাকের’কে প্রধান আসামী করে মোট ৬জনকে নামীয় ও ১০/১২জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431