1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
কাঞ্চননগর মহালদার বাড়ি হিলফুল ফুযুলের মাদক বিরোধী কর্মসূচি পালিত - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১০:৫১ অপরাহ্ন

কাঞ্চননগর মহালদার বাড়ি হিলফুল ফুযুলের মাদক বিরোধী কর্মসূচি পালিত

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৭৭ বার

“জীবনকে ‘হ্যাঁ’ ও মাদককে ‘না’ বলুন” শীর্ষক মাদক বিরোধী কর্মসূচি পালন করেছে মহালদার বাড়ি হিলফুল ফুযুল। আজ (১৭ জুলাই ২০২০, শুক্রবার) জুমার নামায শেষে এ কর্মসূচি শুরু হয়। মাদক বিরোধী বিভিন্ন স্লোগান সম্বলিত লিপলেট বিতরণ, পোস্টার লাগানো ও পথসভার মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়। পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং কাঞ্চন নগর ইউনিয়ন পরিষদের সম্মানিত ইউপি সদস্য মোহাম্মদ আবু তাহের। সংগঠনের সহ-সভাপতি মুহাম্মদ মাহাফুজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে সূচনা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ জাহেদ হোসেন। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মোবারক হোসেন সওদাগর, উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সভাপতি সাজ্জাদ আল হাসান, সভাপতিমণ্ডলীয় সদস্য ইকবাল হাসান ও সদস্য মোবারক হোসেন রুবেল।
বক্তব্যে সাজ্জাদ আল হাসান বলেন, “মাদকের ভয়াবহতা রুখতে যুব সমাজ যেভাবে এগিয়ে আসছে, এলাকার সর্বস্তরের জনসাধারণকে তাদের সহযোগিতা করতে হবে। আমরা মাদক নির্মুলে সবসময় প্রশাসনের সুদৃষ্টি ও কঠোর পদক্ষেপ কামনা করি।”
ইকবাল হাসান বলেন, “মাদক সেবন ধর্মীয় ও নৈতিকতার দৃষ্টিকোণ অপরাধ। তাছাড়া মাদকাসক্তিই সকল অপরাধের জনক।”
প্রধান অতিথির বক্তব্যে আবু তাহের জনপ্রতিনিধি হিসেবে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, “আমি প্রশাসনকে কঠোর পদক্ষেপ নিতে অনুরোধ জানাবো। আপনাদের এ ধরণের উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।”
করোনাকালীন ঝুঁকির মধ্যেও কেন এ ধরণের কর্মসূচি? সংগঠনের সহ-সভাপতি মুহাম্মদ মাহাফুজুল হক জানান, “দেশে অঘোষিত লক ডাউনের মধ্যে অধিকাংশ মানুষ বেকার জীবন-যাপন করছেন। এ সময়ে তরুণ সমাজের একটি বৃহৎ অংশ মাদকের দিকে ঝুঁকছে। আমাদের এলাকার পার্শ্বস্থ চা বাগান হওয়াতে সহজে মাদক চোরাচালান হচ্ছে এবং মাদক এখানে অত্যন্ত সহজলভ্য। এমন একটি সময়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ ও জনসচেতনতা খুব প্রয়োজন। মূলত এজন্যই ঝুঁকির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে আমাদের এ প্রয়াস।”
পথসভা ও পোস্টার লাগানো কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন সহ-সম্পাদক মফিজুর রহমান, নাছির উদ্দিন, নাজিম উদ্দিন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

|| প্রেস বিজ্ঞপ্তি ||

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431