1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত আরো এক আসামী গ্রেফতার - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১০:৩৮ অপরাহ্ন

রাশেদ কামাল হত্যাকাণ্ডে জড়িত আরো এক আসামী গ্রেফতার

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৪১ বার

মোহাম্মদ জিপন উদ্দিন: চট্টগ্রাম ফটিকছড়ি নানুপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ কামাল হত্যাকান্ডের ঘটনায় জড়িত হত্যার তদন্তে প্রাপ্ত আসামী মোঃ সাইদুল আলম প্রকাশ লেংগা সাহেদ (৪৮) কে আটক করেছে ফটিকছড়ি থানা পুলিশ। সে জাফতনগর ইউপির ০৭নং ওয়ার্ডস্থ ফতেহপুর মহসিন বাড়ীর মৃত মুছার পুত্র।

গতকাল শনিবার (১৮ই জুলাই) সন্ধ্যার পর এসআই সঞ্জয় কুমার ঘোষ ও এসআই এইচ এম দেলোয়ার হোসেনের নেতৃত্বে নানুপুর বাজারে রাশেদ কামাল হত্যা মামলার ঘটনায় সম্পৃক্ত আসামী মোঃ সাইদুল আলম প্রকাশ লেংগা সাহেদকে ধর্মপুর এলাকা থেকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, বর্তমানে বাসা নং-১০৫ হিল প্যারাডাইস, রোড নং-০৯, রহমান নগর, হিলভিউ আ/এ, থানা-খুলশী, সিএমপি, চট্টগ্রাম কে গ্রেফতার করার পর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে গত ১১/০৬/২০২০খ্রি: তারিখে নানুপুর বাজারে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন প্রকাশ রাশেদ কামালকে হত্যার ঘটনায় সে সম্পৃক্ত ছিল।

জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে, ঐ ঘটনায় ব্যবহৃত ০২টি দেশীয় তৈরী অস্ত্র (এলজি) ও ০২ রাউন্ড কার্তুজ তার হেফাজতে আছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীর দেখানো ও বের করে দেওয়া মতে ১৯/০৭/২০২০খ্রি: তারিখ দিবাগত ০৩:১৬ ঘটিকার সময় ধৃত আসামী মোঃ সাইদুল আলম প্রকাশ লেংগা সাহেদ এর বসত বিল্ডিং এর সিড়ি দিয়ে উপরে ছাদে যাওয়ার দরজার বাম পার্শ্বে হতে ০২ টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে ফটিকছড়ি থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

এনিয়ে মোট ০৭ জন আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করলো।

উল্লেখ্য, গত ১১ জুন রাত আনুমানিক সাড়ে আট’টার দিকে নানুপুর বাজারে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে রাশেদ কামাল’কে হত্যা করা হয়েছে। ঘটনার পরদিন রাসেদ কামালের মা জাহানার বেগম বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা রুজু করেন। মামলায় সাবেক উত্তরজেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মুহাম্মদ বাকের’কে প্রধান আসামী করে মোট ৬জনকে নামীয় ও ১০/১২জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431