1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ওমানে আবারো নতুন করে লকডাউন ঘোষণা - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:০১ অপরাহ্ন

ওমানে আবারো নতুন করে লকডাউন ঘোষণা

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৮৮ বার

ফোরকান মাহমুদ, ওমান মাস্কাট থেকে: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে আগামী ২৫জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত ১৫দিনের জন্য ওমানের সকল প্রদেশ লকডাউন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২১জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রী তাঁর মহাসচিব হামুদ বিন ফয়সাল আল বুসাইদ নেতৃত্বে এক সাধারণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বলা হয় সাম্প্রতিক বেড়ে যাওয়া করোনাভাইরাসের বিস্তার রোধে আগামী ২৫জুলাই থেকে ৮আগস্ট পর্যন্ত পুরো ওমানে মানুষের গতিবিধি রোধ করা হবে, এবং প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে সকাল ৬ টা পর্যন্ত সকল সরকারি বেসরকারি অফিস ও দোকান পাট বন্ধ থাকবে। দিনের বেলায় পুলিশি টহল জোরদারসহ গুরোত্বপূর্ন স্থানে চেকপোস্ট বাড়ানো হবে।

বিবৃতিতে আরো বলা হয়, সব ধরণের সভা সমাবেশ, গণজমায়েত, বিশেষ করে ঈদের নামাজ, ঈদের ঐতিহ্যবাহী কুরবানি বাজার এবং শুভেচ্ছা জানাতেও নিষিদ্ধ করা হয়েছে।

এর আগেও করোনভাইরাস মহামারী প্রাদূর্ভাব মোকাবেলায় প্রায় তিন মাসের বেশি সময় ওমানের রাজধানী মাস্কাটসহ কিছু স্থানকে লকডাউন করা হয়েছিল।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431