1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ওমানে সন্ধ্যা ৭টার আগে বাড়ি ফিরার নির্দেশ, আইন অমান্য করলেই ১০০ রিয়াল জরিমানা: রয়্যাল ওমান পুলিশ - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

ওমানে সন্ধ্যা ৭টার আগে বাড়ি ফিরার নির্দেশ, আইন অমান্য করলেই ১০০ রিয়াল জরিমানা: রয়্যাল ওমান পুলিশ

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৯৭ বার

প্রবাসী ডেস্ক: ওমানে করোনা আক্রান্ত’র সংখ্যা বৃদ্ধি হওয়ার কারণে আগামী ২৫ জুলাই শনিবার থেকে গোটা ওমান লকডাউন ঘোষনা করেছে ওমানের সুপ্রিম কমিটি। ২৫ জুলাই থেকে ৮ই আগস্ট পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টার আগে সবাইকে ঘরে ফিরতে হবে বলে জানিয়েছেন রয়্যাল ওমান পুলিশ। সর্বজনীন জায়গা এবং দোকানপাট বন্ধ রাখতে হবে একই সময়ে।

এ ব্যাপারে আজ ২৩ জুলাই গণমাধ্যমকে জানিয়েছেন রয়্যাল ওমান পুলিশের মহাপরিচালক ব্রিগেডিয়ার সাইদ আল আসমি। প্রত্যেককে অবশ্য সন্ধ্যা ৭ টার আগে গুরুত্বপূর্ণ কাজ শেষ করে ঘরে ফিরতে হবে। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে সকাল ৬ টা পর্যন্ত হাঁটাচলা বা পরিবহন সহ কোন ধরনের চলাচলের অনুমতি দেওয়া হবে না। বন্ধ থাকবে প্রতিটি অঞ্চলের রাস্তা।

তিনি আরও বলেন, এ লকডাউনের সিদ্ধান্তের আইন অমান্য করলে তাদের ১০০ রিয়াল জরিমানা করা হবে। লকডাউনের ১৫ দিন আমরা সকলের পূর্ণ সহযোগিতা কামনা করছি, কারণ সংক্রমণের সংখ্যা হ্রাস করার একমাত্র উপায় হল ব্যক্তিগত দায়বদ্ধতা। আশা করি সবাই ওমানের আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431