1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব-৭ - দৈনিক ফটিকছড়ি
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
হীরার সন্ধানে ওরা চারজন-আদনান হোসাইন ফটিকছড়ি ভূজপুর ইউনিয়নে ২০ পরিবার কে সেলাই মেশিন দিলো বাংলাদেশ এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ফটিকছড়ি গ্রাম পুলিশদের মাঝে ইউনিফর্ম বিতরণ আজ থেকে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু ফটিকছড়ি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত যে মিনার অন্ধকার পথকে আলোর বিচ্ছুরণ ছড়িয়ে আলোকিত করে হীরার সন্ধানে ওরা চারজন -আদনান হোসাইন সব হারিয়ে নি:স্ব ফটিকছড়ির ১৮ প্রবাসী ব্যবসায়ী শেখ কামালের জন্মদিনে ফটিকছড়ি উপজেলা প্রশাসন এর বৃক্ষরোপণ

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব-৭

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১২২ বার

নিউজ ডেস্ক: ২৮ জুলাই ২০২০ ইং তারিখে র‌্যাব-৭ এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন সাহের পাড়াতে অভিযান পরিচালনা করে ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য আসামী ১। মোঃ জাকির হোসেন (৩২), পিতা- মোঃ আবুল কাশেম, সাং- দক্ষিণ ভাটামারা, থানা- তজুমুদ্দিন, জেলা- ভোলা, বর্তমানে পারহাউজ কলোনী, পাহাড়তলী বাজার, থানা-পাহাড়তলী, চট্টগ্রাম মহানগর, ২। মোঃ সুমন (১৯), পিতা- মোঃ দিদার, সাং- রসূলপুর, থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম, ৩। মোঃ দেলোয়ার হোসেন (১৯), পিতা- মৃত আলম শাহ্, সাং- হিজলতলী, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, বর্তমানে-জোলাপাড়া, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরী, ৪। মোঃ হাসান @ আকাশ (১৯), পিতা- নাছের, সাং- নিতাই, থানা- কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী, বর্তমানে- আব্দুল আলী নগর, জোলাপাড়া, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরসহ অপর ০২ (দুই) কিশোরকে আটক আটক করে।

আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা নিরীহ পথচারীদের মালামাল, মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনতাই করার উদ্দেশ্যে সমাবেত হয়েছে এবং তাদের কাছে দেশীয় অস্ত্র-সস্ত্র রয়েছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের দেহ তল্লাশী করে ০৪ টি ছোরা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। এছাড়াও আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় রাত্রিকালে ছিনতাই, ডাকাতি, ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাই করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431