1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ফটিকছড়িবাসীকে খাদিজাতুল আনোয়ার সনি, এমপি’র ঈদের শুভেচ্ছা - দৈনিক ফটিকছড়ি
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
হীরার সন্ধানে ওরা চারজন-আদনান হোসাইন ফটিকছড়ি ভূজপুর ইউনিয়নে ২০ পরিবার কে সেলাই মেশিন দিলো বাংলাদেশ এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ফটিকছড়ি গ্রাম পুলিশদের মাঝে ইউনিফর্ম বিতরণ আজ থেকে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু ফটিকছড়ি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত যে মিনার অন্ধকার পথকে আলোর বিচ্ছুরণ ছড়িয়ে আলোকিত করে হীরার সন্ধানে ওরা চারজন -আদনান হোসাইন সব হারিয়ে নি:স্ব ফটিকছড়ির ১৮ প্রবাসী ব্যবসায়ী শেখ কামালের জন্মদিনে ফটিকছড়ি উপজেলা প্রশাসন এর বৃক্ষরোপণ

ফটিকছড়িবাসীকে খাদিজাতুল আনোয়ার সনি, এমপি’র ঈদের শুভেচ্ছা

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৬০৫ বার

ঈদ শুভেচ্ছা বার্তা

ঈদুল আজহা উপলক্ষে ফটিকছড়িসহ দেশের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন মহিলা সংরক্ষিত আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, কোরবানির মহান আদর্শ নিয়ে আগামীকাল পালিত হবে পবিত্র ঈদুল আযহা। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার আব্বু মরহুম আলহাজ্ব রফিকুল আনোয়ার ও আমার প্রাণের চেয়েও প্রিয় ফটিকছড়িবাসী সহ প্রবাসী, চট্টগ্রামের সকল স্তরের শ্রেণী ও পেশাজীবীদের সকলের প্রতি ঈদের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

ঈদুল আযহা মুসলমানদের অন্যতম বড় একটি উৎসব। এই উৎসবের অংশ হিসেবেই পশু কোরবানি দেওয়া হয়ে থাকে। তবে পশু কোরবানি দিলেও এর অন্তর্নিহিত তাৎপর্য হলো মনের লোভ-লালসা, হিংসা-বিদ্বেষ ত্যাগ করে আত্মত্যাগের শিক্ষাকে ধারন করা।

মহান আল্লাহর সান্নিধ্য অর্জনের যে সুনির্দিষ্ট আনন্দময় অপার সুযোগ সেটাই ঈদুল আযহা বা কুরবানী। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে মহান আল্লাহর নামে কোনো কিছু উৎসর্গ করার নাম কুরবানী।

উৎসর্গকৃত পশু, যা এক আল্লাহর উদ্দেশ্যে জবেহ করা হয়, আত্মীয়-স্বজন বিশেষত দুঃস্থ দরিদ্রজনের মধ্যে যা বিতরণ করে আল্লাহর নির্দেশ মোতাবেক তাঁর সান্নিধ্য লাভ করার চেষ্টা চালানো হয়, সে সার্থক প্রচেষ্টার যে আত্মিক আনন্দ সেটাই ঈদুল আযহা।

প্রতিবছর মহাসমারোহে এই উৎসব পালন করা হলেও এ বছর বৈশ্বিক মহামারি করোনাভাইরাস পরিস্থিতির কারণে কিছুটা ভিন্ন আঙ্গিকে হাজির হল ঈদুল আজহা। মার্চ থেকে শুরু হয়ে করোনাভাইরাসের সংক্রমণের কারণে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণের বাধ্যবাধকতা থাকছে। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দৈনন্দিন সব কাজ সম্পাধন করার জন্য অনুরোধ রইলো।
করোনাভাইরাস মহামারীর এই দুঃসময় সকল আধাঁর কাটিয়ে ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ, সুখ-শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র বিচক্ষণ নেতৃত্বে ও সকলের আন্তরিক প্রচেষ্টায় শীঘ্রই এই করুন পরিস্থিতি কাটিয়ে উঠতে বাংলাদেশ সক্ষম হবে ইনশাআল্লাহ।
ঘরে থাকুন, সুস্থ থাকুন, অপরকে ও সুরক্ষিত রাখুন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431