1. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
ফটিকছড়িবাসীকে পবিত্র ঈদ-উল আযহা,র শুভেচ্ছা জানিয়েছেন- সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী - দৈনিক ফটিকছড়ি
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম
হীরার সন্ধানে ওরা চারজন-আদনান হোসাইন ফটিকছড়ি ভূজপুর ইউনিয়নে ২০ পরিবার কে সেলাই মেশিন দিলো বাংলাদেশ এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ফটিকছড়ি গ্রাম পুলিশদের মাঝে ইউনিফর্ম বিতরণ আজ থেকে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু ফটিকছড়ি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত যে মিনার অন্ধকার পথকে আলোর বিচ্ছুরণ ছড়িয়ে আলোকিত করে হীরার সন্ধানে ওরা চারজন -আদনান হোসাইন সব হারিয়ে নি:স্ব ফটিকছড়ির ১৮ প্রবাসী ব্যবসায়ী শেখ কামালের জন্মদিনে ফটিকছড়ি উপজেলা প্রশাসন এর বৃক্ষরোপণ

ফটিকছড়িবাসীকে পবিত্র ঈদ-উল আযহা,র শুভেচ্ছা জানিয়েছেন- সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৯৫ বার

ঈদ শুভেচ্ছা বার্তা

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সমগ্র দেশবাসী সহ ফটিকছড়িবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর সম্মানিত চেয়ারম্যান, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের জাতীয় সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

মাননীয় সাংসদ বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ উল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়।

তিনি আরো বলেন, মহান ত্যাগের মহিমায় এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদ উল আজহা সমাগত। ঈদ যাত্রায় যেন মহামারি করোনা ছড়িয়ে না পড়ে সে জন্য সবাইকে সচেতন থাকতে অনুরোধ করেন।

একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ঈদের জামাতে মসজিদে শুধু মাত্র যায়নামাজ ছাড়া হাতে কোন থলিয়া বা ব্যাগ নিয়ে যাওয়া যাবেনা এবং অপরিচিত কোন ব্যাক্তি মসজিদে ঢুকতে চাইলে ধরে পুলিশের হাতে হস্তান্তর করার জন্য ফটিকছড়িবাসী সহ সকলের প্রতি আহ্বান জানান।

মাননীয় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকেপের মধ্যেই পবিত্র ঈদ উল আজহা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই পবিত্র মুহূর্তে একটাই প্রার্থনা মহান আল্লহপাক যেন আমাদের বাংলাদেশ সহ পৃথিবীর সকল মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষা করেন। আমিন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431