1. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  2. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
৯ বছর পর ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের কমিটির অনুমোদন শিক্ষাঙ্গনে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে যোগ্য ও দক্ষ প্রজন্ম গড়ে তুলতে হবে- সংবর্ধনায় অধ্যক্ষ রীতা দত্ত মহান মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে সমিতিরহাটে ছাত্রসেনার দোয়া মাহফিল ফটিকছড়ি আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ফটিকছড়ি স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২০-২১ সেশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করলেন লেলাং ক্বওমী ওলামা পরিষদ ফটিকছড়িতে অভ্যন্তরীন আমন ধান চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পদোন্নতি পেয়েছেন বাবু রুপন কুমার

ফটিকছড়িবাসীকে পবিত্র ঈদ-উল আযহা,র শুভেচ্ছা জানিয়েছেন- সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২০৫ বার

ঈদ শুভেচ্ছা বার্তা

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সমগ্র দেশবাসী সহ ফটিকছড়িবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর সম্মানিত চেয়ারম্যান, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের জাতীয় সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

মাননীয় সাংসদ বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ উল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়।

তিনি আরো বলেন, মহান ত্যাগের মহিমায় এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদ উল আজহা সমাগত। ঈদ যাত্রায় যেন মহামারি করোনা ছড়িয়ে না পড়ে সে জন্য সবাইকে সচেতন থাকতে অনুরোধ করেন।

একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ঈদের জামাতে মসজিদে শুধু মাত্র যায়নামাজ ছাড়া হাতে কোন থলিয়া বা ব্যাগ নিয়ে যাওয়া যাবেনা এবং অপরিচিত কোন ব্যাক্তি মসজিদে ঢুকতে চাইলে ধরে পুলিশের হাতে হস্তান্তর করার জন্য ফটিকছড়িবাসী সহ সকলের প্রতি আহ্বান জানান।

মাননীয় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকেপের মধ্যেই পবিত্র ঈদ উল আজহা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই পবিত্র মুহূর্তে একটাই প্রার্থনা মহান আল্লহপাক যেন আমাদের বাংলাদেশ সহ পৃথিবীর সকল মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষা করেন। আমিন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54