1. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  2. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফটিকছড়ি উপজেলা পরিষদ তহবিল হতে নানুপুর পালি কলেজে দু’লক্ষ টাকা সমমূল্যের শিক্ষা সামগ্রী প্রদান ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত ফটিকছড়ি আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্ম দিনে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর শুভেচ্ছা হারানো মোবাইল উদ্ধার করল ফটিকছড়ি থানা পুলিশ মৌলিক সংবাদ প্রকাশে সিটিজি সংবাদ অনন্য প্রতিনিধি সভায় বক্তারা অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ছাত্র সমাজ উন্নয়ন পরিষদের নবনির্বাচিত প্যানেলের অভিষেক সম্পন্ন সোশ্যাল ক্লাবের রক্তদান কর্মসূচিতে – প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ জুমার দিনে- মুস্তফা মানিক

ads

অবৈধ বালু উত্তোলনে ম্যাজিস্ট্রেটের অভিযান অর্ধলাখ টাকা জরিমানা, ড্রেজার মেশিন ও বালু জব্দ

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮ বার

সীরাত মঞ্জুর, নিজস্ব সংবাদাতা: ফটিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেট অভিযান করে দুইটি ড্রেজার মেশিন ও বালু জব্দ করে অর্ধলাখ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর উপজেলার পাইন্দং ইউপির বেড়াজালি ধুরুং খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে উপজেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জিসান বিন মাজেদ।

বেড়াজালি এলাকার ধুরং খালের থেকে অবৈধভাবে বালু তোলার সময় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫০০০০ টাকা জরিমানা করা হয় এবং দুইটি ড্রেজার মেশিন ও জব্দকৃত বালু বাজেয়াপ্ত করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জিসান বিন মাজেদ দৈনিক ফটিকছড়িকে বলেন – বেড়াজালি থেকে বারবার অবৈধ বালু উত্তোলনের অভিযোগ আসলে, আমি আজ পুলিশ নিয়ে শেতকুয়া এবং বেড়াজালি এলাকায় অভিযান পরিচালনা করে বেড়াজালি ধুরুং খাল থেকে দুইটি ড্রেজার মেশিন পাইপসহ জব্দ করে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ৫০,০০০ (পঞ্চাশ) হাজার টাকা জরিমানা করি। পরবর্তিতেও আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54
//graizoah.com/afu.php?zoneid=3460431