1. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  2. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফটিকছড়ি স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২০-২১ সেশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করলেন লেলাং ক্বওমী ওলামা পরিষদ ফটিকছড়িতে অভ্যন্তরীন আমন ধান চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পদোন্নতি পেয়েছেন বাবু রুপন কুমার ফটিকছড়িতে গাউসিয়া কমিটির করোনা সুরক্ষায় জনসচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসুচী পালিত কাতারে রোড এক্সিডেন্টে কাঞ্চন নগরের যুবক বাবলুর মৃত্যু ধর্মপুর ইউপি চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্ট ২০২০ র উদ্ভোধন কোনো রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছিনা- আল্লামা জুনাইদ বাবুনগরী

মুজিব শতবর্ষে ১লক্ষ ৭১হাজার টাকায় গৃহ নির্মাণের লক্ষ্যে উপজেলা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৬০ বার

নিজস্ব প্রতিনিধি: মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপকারভোগী নির্বাচন ও গৃহ নির্মাণের লক্ষ্যে উপজেলায় যোগাযোগ করার আহবান জানিয়েছেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সায়েদুল আরেফিন।

শুক্রবার (২৩অক্টোবর) উপজেলার ফেসবুক-এ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সায়েদুল আরেফিন সাক্ষরিত প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়- চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার সম্মানিত জনপ্রতিনিধিগণ, সরকারি/বেসরকারি প্রতিষ্ঠান এবং দানশীল বিশিষ্ট ব্যক্তিবর্গের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যারা মুজিব শতবর্ষ উপলক্ষে ফটিকছড়ি উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ব্যক্তিগত, বা নিজস্ব অর্থায়ণে গৃহ নির্মাণ করে দিতে ইচ্ছুক (প্রতিটি ঘর ১ লক্ষ ৭১ হাজার টাকা) তাদেরকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আগামী (২৫ অক্টোবর) তারিখের মধ্যে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য যে, ইতোমধ্যে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করা হচ্ছে। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের প্রতিটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে পরিবার প্রতি ০২ শতাংশ খাস জমি বন্দোবস্ত প্রদান পূর্বক ১ লক্ষ ৭১ হাজার টাকায় নির্মিতব্য দুই কক্ষ বিশিষ্ট (রান্নাঘর, সংযুক্ত টয়লেট ও ইউটিলিটি স্পেসসহ) ঘর নির্মাণ করা হবে। মুজিববর্ষে জনগণকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১ লক্ষ গৃহহীন পরিবারকে প্রদান করা হবে ‘দুর্যোগ সহনীয় ঘর’। প্রতিটি ঘরের মূল্য ১,৭১,০০০/= টাকা হিসেবে উপজেলায় “জমি নেই, ঘর নেই”- শিরোনামে “ক” শ্রেণির ভূমিহীনদের মাঝে আশ্রয়ন প্রকল্পের আওতায় যাচাই-বাছাই পূর্বক গৃহ প্রদান করা হবে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54