1. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  2. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ফটিকছড়ি স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২০-২১ সেশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করলেন লেলাং ক্বওমী ওলামা পরিষদ ফটিকছড়িতে অভ্যন্তরীন আমন ধান চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পদোন্নতি পেয়েছেন বাবু রুপন কুমার ফটিকছড়িতে গাউসিয়া কমিটির করোনা সুরক্ষায় জনসচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসুচী পালিত কাতারে রোড এক্সিডেন্টে কাঞ্চন নগরের যুবক বাবলুর মৃত্যু ধর্মপুর ইউপি চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্ট ২০২০ র উদ্ভোধন কোনো রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছিনা- আল্লামা জুনাইদ বাবুনগরী

উপজেলা আওমীলীগের উদ্দ্যোগে মরহুম রফিকুল আনোয়ার,র ৮তম মৃত্যুবার্ষিকী ও স্মরণ সভা অনুষ্ঠিত

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৪৫৮ বার

সীরাত মন্জুর: ফটিকছড়ি মাটি ও মানুষের নেতা,।সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগের বাণিজ্য বিষয়ক উপদেষ্টা পরিষদের সভাপতি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) থেকে দুইবার নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম রফিকুল আনোয়ার,র আজ ৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়।

রবিবার (২৫অক্টোবর) নানুপুর ঢালকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে মরহুম রফিকুল আনোয়ার এর ৮ম মৃত্যুেবাষিকি উপলক্ষে স্মরণ সভা ও আলোচনা সভা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি।

এসময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন মরহুম রফিকুল আনোয়ার এর ছোট ভাই ও জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার, এটি এম ফিয়ারুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহনেওয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরানসহ ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগে, যুবলীগে, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্য দিয়ে শুরু হওয়া। মৃত্যুবার্ষিকীতে ফটিকছড়ির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংগঠনের পক্ষথেকে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করেন।

উল্লেখ্যযে ২০১২ইং সালের (২৫ অক্টোবর) তিনি সকাল ৯টায় ঢাকার স্কয়ার হাসপাতালের নিভিড় পরিচর্জা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

১৯৯৬ ও ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে ফটিকছড়ি আওয়ামী লীগ থেকে তিনি বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। মরহুমের একমাত্র কন্যা খাদিজাতুল আনোয়ার সনি বর্তমান বাংলাদেশ জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের এমপি, তিনিও বর্তমান সময়ে বাবার পথে হেঁটে সাধারণ মানুষের ভালোবাসার পাত্র হয়ে উঠছেন।

রফিকুল আনোয়ার ১৯৯৬ ও ২০০১ সালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসাবে চট্টগ্রাম -২ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম জেলা শাখার সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন, এবং চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54