1. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  2. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফটিকছড়িতে অভ্যন্তরীন আমন ধান চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পদোন্নতি পেয়েছেন বাবু রুপন কুমার ফটিকছড়িতে গাউসিয়া কমিটির করোনা সুরক্ষায় জনসচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসুচী পালিত কাতারে রোড এক্সিডেন্টে কাঞ্চন নগরের যুবক বাবলুর মৃত্যু ধর্মপুর ইউপি চেয়ারম্যান কাপ ফুটবল টুনামেন্ট ২০২০ র উদ্ভোধন কোনো রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছিনা- আল্লামা জুনাইদ বাবুনগরী ফটিকছড়িতে দুই শতাধিক ইয়াবাসহ যুবক আটক ফটিকছড়িতে পবিত্র মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত:

হেয়াকোতে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা : প্রেসক্লাবের নিন্দা

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৩০৮ বার

নিউজ ডেস্ক: পূর্ব শত্রুতার জের ধরে হেয়াকো বাজারে অবস্থিত সাংবাদিক কামাল উদ্দীনের ব্যবসা প্রতিষ্ঠান সুমাইয়া ইলেক্ট্রনিক্সে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। গত শনিবার (৩১ অক্টোবর) রাত ৮টায় মনু মিয়া, আব্দুল মালেক, আব্দুল খালেক কাঞ্চন, মকবুল আহমদের নেতৃত্বে একদল দুর্বৃত্ব এ হামলা চালিয়েছে বলে জানা গেছে। এ সময় হামিদ নামক একজনকে মারধর করা হয়েছে। সিসি টিভি ক্যামেরায় ধরা পড়া এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাংবাদিক কামাল কর্তৃক এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ এবং ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে ভূজপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আরো ২টি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কোম্পানী ও মালিকের পক্ষে মামলা দু’টি দায়ের হবে।
পুলিশ সাথে সাথে ঘটনাস্হল পরিদর্শন করেছে।
সাংবাদিক কামাল জানান, তিনি সিঙ্গারের একজন ডিলার। এলাকার আব্দুল মালেকের সাথে একটি সমিতির লেনদেন সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা রয়েছে। আদালত ইতোমধ্যে মামলাটি রায়ের মাধ্যমে নিষ্পত্তি করেছে। কিন্তু হঠাৎ করে ওই নিস্পত্তি হওয়া মামলার বাদী আব্দুল মালেক গত শনিবার দলবল নিয়ে হামলা চালিয়ে সিঙ্গার শো-রুম বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছে বলে জানান।
এ ঘটনায় ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম চৌধুরী তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা, দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী সরওয়ার বলেন, মামলার কাগজ হাতে পেয়েছি।আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54