1. amiewan62firm.gasbin.comamiewan99@firm.gasbin.com : amiewan0131405 :
  2. antoniowester67pay.bochip.comantoniowester99@pay.bochip.com : antoniowester6 :
  3. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  4. blainecummins45firm.gasbin.comblainecummins9@firm.gasbin.com : blainecummins8 :
  5. carmelamerritt72case.jusuk.comcarmelamerritt35@case.jusuk.com : carmelai55 :
  6. crystleordonez17pay.bochip.comcrystleordonez58@pay.bochip.com : crystleuvj :
  7. delorisburleson51wash.meupd.comdelorisburleson84@wash.meupd.com : delorisburleson :
  8. elsiefavela21wash.meupd.comelsiefavela64@wash.meupd.com : elsiefavela77 :
  9. fidelconnely20wash.meupd.comfidelconnely48@wash.meupd.com : fidelconnely963 :
  10. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
  11. glendalilly33pay.bochip.comglendalilly60@pay.bochip.com : glendalilly :
  12. jacquiebraine96pay.bochip.comjacquiebraine58@pay.bochip.com : jacquieo06 :
  13. kerstinmunro34case.jusuk.comkerstinmunro39@case.jusuk.com : kerstinmunro12 :
  14. mindyweis13pay.bochip.commindyweis85@pay.bochip.com : mindyweis0233 :
  15. ronniesun84pay.bochip.comronniesun42@pay.bochip.com : ronniesun52 :
  16. rorydixson17pay.bochip.comrorydixson55@pay.bochip.com : rorydixson2 :
  17. silkekellogg27pay.bochip.comsilkekellogg17@pay.bochip.com : silkekellogg033 :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
স্কাউটস চট্টগ্রাম জেলার সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ফিরোজ চৌধুরীকে সংবর্ধনা নাজিরহাট বড় মাদ্রাসায় ফটিকছড়ি উপজেলার প্রশাসকের কর্মকর্তাবৃন্দ মুজিববর্ষঃ ফটিকছড়িতে ৬শত পরিবার পাচ্ছে পাকা ঘর কোম্পানি সনদ পেলো ‘ফটিকছড়ি প্রবাসী ভিশন’ গাউসুল আযম হযরত মাওলানা শাহসূফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী(ক.) ১০ মাঘ( ২৪ জানুয়ারি)উরস শরিফ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্ঠিত ভূজপুর মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু গ্রামীণ এগ্রো ডেইরি ফার্মের বিভিন্ন অবকাঠামো বিক্রয় ও জয়গা ভাড়া বিজ্ঞপ্তি: ফটিকছড়িতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ পাইন্দং ইউপিতে ১৫০ পরিবার বিদ্যুতের আওতায় আসার মধ্যমে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এলাকাবাসী মহান বিজয়ের মাস ২০২০ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

ফটিকছড়িতে মুজিব শতবর্ষ উদযাপন ও ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মহাসমাবেশ-বিক্ষোভ

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১২৩ বার

সীরাত মঞ্জুর : চট্টগ্রামের ফটিকছড়িতে আওয়ামীলীগের উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন ও কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মহাসমাবেশ পরবর্তী এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) বিকালে বিবিরহাট রাজঘাট চত্বরে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে ১০হাজারের অধিক নেতাকর্মীর উপস্থিতিতে এক বিশাল বিক্ষোভ মিছিল সদর বিবিরহাট বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম সিকদার এর সভাপতিত্বে, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম ও যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান স্বপনের যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম(বাবু), জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মুহাম্মদ শাহজাহান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ. এম আবু তৈয়ব, উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দা রিফাত আক্তার নিশু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস.এম সোলায়মান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল বশর চৌধুরী (দুদু), যুগ্ম-সাধারণ সম্পাদক আমান উল্লাহ চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহনেওয়াজ, মহিলা বিষয়ক সম্পাদিকা সাজেদা সাফা, উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা প্রমুখ।

বক্তারা বলেন, বাংলার স্বাধীনতার যিনি রূপকার তাঁর ভাস্কর্য ভাংচুর করেছে পাকিস্তানিদের প্রেতাত্মারা। পৃথিবীর বিভিন্ন দেশে গুণীজনদের ভাস্কর্য আছে, অনেক মুসলমান দেশেও আছে। কিন্তু সেটা নিয়ে আজও কোন কথা উঠেনি তার মানে বুঝা যাচ্ছে এটা একটি পরিকল্পিত চক্রান্ত। এ বাংলায় এ ধরনের চক্রান্ত ভবিষ্যতে আর মেনে নেওয়া হবেনা।
আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান বলেন, ভাস্কর্য ভাংচুরের পিছনে মূল নায়ক ফটিকছড়ির বাবুনগরী। বাবুনগরীকে উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, ভবিষ্যতে যদি ভাস্কর্য ভাংচুরের মত এমন কোন কর্মকান্ড হয় তাহলে আপনি বাবুনগরী আর ফটিকছড়িতে থাকতে পারবেন না, শুধু তাই নই আপনি যদি মারাও যান আপনার লাশ এ ফটিকছড়িতে আসতে দেয়া হবেনা এমনকি আপনার জানাযা-কবরও ফটিকছড়িতে করতে দেয়া হবেনা।

এর আগে দুপুর থেকে ফটিকছড়ির বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে যোগ দেয় সমাবেশে। একপর্যায়ে নেতাকর্মীদের উপস্থিতিতে রাজঘাট চত্বর এলাকায় কোন জায়গা না পেয়ে নেতাকর্মীদের আশপাশের দালানের ছাদে অবস্থান নিতে দেখা গেছে, চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে কিছুটা যানজট লক্ষ করা যায়। সমাবেশ, বিক্ষোভ মিছিল ও যানজট নিরসনকে ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোর অবস্থানে দেখা গেছে।

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

আপনার বিজ্ঞপন এখানে দিন

আপনার বিজ্ঞপন এখানে দিন

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54