1. amiewan62firm.gasbin.comamiewan99@firm.gasbin.com : amiewan0131405 :
  2. antoniowester67pay.bochip.comantoniowester99@pay.bochip.com : antoniowester6 :
  3. ashton_hobson@mstreetyoga.com : ashtonhobson10 :
  4. blainecummins45firm.gasbin.comblainecummins9@firm.gasbin.com : blainecummins8 :
  5. carmelamerritt72case.jusuk.comcarmelamerritt35@case.jusuk.com : carmelai55 :
  6. crystleordonez17pay.bochip.comcrystleordonez58@pay.bochip.com : crystleuvj :
  7. delorisburleson51wash.meupd.comdelorisburleson84@wash.meupd.com : delorisburleson :
  8. elsiefavela21wash.meupd.comelsiefavela64@wash.meupd.com : elsiefavela77 :
  9. fidelconnely20wash.meupd.comfidelconnely48@wash.meupd.com : fidelconnely963 :
  10. admin@dainikfatikchhari.com : ForkanMahmud :
  11. glendalilly33pay.bochip.comglendalilly60@pay.bochip.com : glendalilly :
  12. jacquiebraine96pay.bochip.comjacquiebraine58@pay.bochip.com : jacquieo06 :
  13. kerstinmunro34case.jusuk.comkerstinmunro39@case.jusuk.com : kerstinmunro12 :
  14. mindyweis13pay.bochip.commindyweis85@pay.bochip.com : mindyweis0233 :
  15. ronniesun84pay.bochip.comronniesun42@pay.bochip.com : ronniesun52 :
  16. rorydixson17pay.bochip.comrorydixson55@pay.bochip.com : rorydixson2 :
  17. silkekellogg27pay.bochip.comsilkekellogg17@pay.bochip.com : silkekellogg033 :
ফটিকছড়িতে বিএনপি,র কর্মী পেল নেতার ঘর উপহার - দৈনিক ফটিকছড়ি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশের ইতিহাসে শীর্ষে করোনার রেকর্ড, একদিনেই ৯৬জনের মৃত্যু লকডাউনের প্রথম দিন, ফটিকছড়িতে তৎপর উপজেলা প্রশাসন কাঞ্চননগর প্রবাসী মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ৬ষ্ঠ বাবেরমত কাঁচা ইফতার সামগ্রী বিতরণ রোজায় মসজিদে নামাজ আদায় করবে সর্বোচ্চ ২০ জন ফটিকছড়িতে অবৈধ বালি উত্তোলনের অপরাধে জরিমানা আদায় পুণ্যময় রমজান প্লানিং-কাজী শহিদুল্লাহ ওয়াহেদ ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি ফটিকছড়িতে নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের শিক্ষার্থীরা পেল প্রধানমন্ত্রীর বাই সাইকেল উপহার জাপতনগর ইউপিতে পুকুর থেকে বল তুলতে গিয়ে শিশু অভির মৃত্যু সুয়াবিল ইউপিতে ট্রাকের ধাক্কায় পড়ে মাটিচাপায় যুবকের মৃত্যু

ফটিকছড়িতে বিএনপি,র কর্মী পেল নেতার ঘর উপহার

এডিটর-দৈনিক ফটিকছড়ি
  • আপডেট টাইম বুধবার, ২৪ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার আলমগীর দেওয়া পাঁকা ঘর উপহার পেলো, অসহায় দলীয় এক কর্মী।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনের প্রতুশ্রুতি হিসেবে এই ঘর উপহার পান, নাজিরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের তাজ ফকির বাড়ীর অসহায় বিএনপি কর্মী এনাম।

জানা যায় গত বছর ২০নভ্ম্বর বিএনপির এই কর্মীকে দেখতে গিয়ে, তার জরাজীর্ণ ঘর দেখা সেই ঘরটি নতুন করে গড়ে দেওয়ার উদ্যোগ নেন উপজেলা বিএনপি। পরে প্রবাসী বিএনপি নেতাদের আর্থিক সহায়তায় এনামের জরাজীর্ণ ঘরটি পাকা করে দেওয়া হয়ে।
মঙ্গলবার (২৩ মার্চ) মোবাইল এপ্স ভার্স্যুয়ালীর মাধ্যমে ঘরটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

এসময় ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার আলমগীর’র সভাপতিত্বে, উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার মো: বেলায়াত হোসেন, ফটিকছড়ি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন শাহীন, নাজিরহাট পৌর বিএনপি নেতা নাছির উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ সভাপতি মুনছুর আলম চৌধুরী, সহ সভাপতি আজম খান, উত্তর জেলা যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিঞা মোশারাফুল আনোয়ার মশু, যুবদল নেতা কাউন্সিলর গাজী আমান উল্লাহ, সদস্য মীর আজিজ, উপজেলা যুবদল নেতা হান্নান চৌধুরী, আহমদ রশিদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা মামুনুর রশিদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক মউন উদ্দিন মেসি, নাজিরহাট পৌর ছাত্রদলের আহবায়ক আবু বক্কর চৌ,(মঈন) উদ্দিন, সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো.মঞ্জু, আরমান, মনসুর প্রমূখ।

এ সময় আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, অসহায় দলীয় কর্মীকে নতুন করে ঘর দেওয়ার যে উদ্যোগ এবং বাস্তবায়ন ফটিকছড়িতে হয়েছে, তা ফটিকছড়ি বিএনপি এবং ফটিকছড়ি িপ্রবাসী বিএনপির নেতা কর্মীদের জন্য একটি বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে।
সরকার কাগজে-কলমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব মুছে যে চক্রান্তে লিপ্ত হয়েছে তা আজ সাধারণ মানুষের ঘরে ঘরে লিপি বদ্ধ হচ্ছে।
জিয়াউর রহমান বাংলার কোটি কোটি মানুষের হৃদয়ে রয়ে যাবে। এটিই তার প্রমাণ।
এ সময় স্বৈরাচারী শেখ হাসিনার সরকার পতনে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে দুর্বার আন্দোলন গড়ে তুলারও আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, আজকে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যেসব তরুণ যুবক সংগ্রাম করতো তাদেরকে ধরে নিয়ে গুম, অপহরণ করা হয়েছে। একজন দুজন করে রাতের অন্ধকারে গ্রেফতার করে নিয়ে গেছে। যা অত্যন্ত বেদনাদায়ক। আমরা প্রতিবছর তাদেরকে স্মরণ করছি। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সবসময় তাদের খোঁজ-খবর নেন।
বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ মোকাবিলায় গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ বেড়ে চলেছে। এমন কঠিন সময়ের মধ্যেও গণতান্ত্রিক আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিত পরিবারের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান পক্ষে থেকে আমরা এই ঘর উপহার হিসেবে দিলাম।

তিনি বলেন, মহামারি করোনাভাইরাস প্রতিরোধে বিশ্বের মনীষীরা বিভিন্ন পরামর্শ দিলেও সরকার কোনো কর্ণপাত করছে না। তারা তাদের একদলীয় চেতনা দিয়েই কাজ করছে

আপনিও শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরি আরো খবর...

ads

আপনার বিজ্ঞপন এখানে দিন

আপনার বিজ্ঞপন এখানে দিন

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazafatikcha54